সত্যিই কি প্রেম করতেন শাহরুখ-প্রিয়াঙ্কা

Sahrukh-and-priyanka

হিন্দি সিনেমায় তিন দশক কাটিয়ে দিলেও সে অর্থে শাহরুখ খানকে নিয়ে গুঞ্জন রটেনি। তবে একটি ঘটনা ব্যতিক্রম। প্রায়ই শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নাকি প্রেম করতেন শাহরুখ খান! ‘ডন টু’ সিনেমার শুটিং সেটে দুজনের মধ্যে নাকি মন দেওয়া-নেওয়া হয়েছিল। ঘটনা কি আসলেই সত্যি?

এবার ট্রলের শিকার হলেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া

এবার ট্রলের শিকার হলেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াএক্স থেকে

এবার ওই ঘটনা নিয়ে মুখ খুলেছেন শাহরুখ খানের ঘনিষ্ঠ বন্ধু, অভিনেতা, চিত্রনাট্যকার ও পরিচালক বিবেক ভাসওয়ানি। ১৯৯২ সালে ‘রাজু বান গ্যায়া জেন্টলম্যান’ সিনেমায় শাহরুখকে সুযোগ করে দেন তাঁর এই বন্ধু। শাহরুখের বিপরীতে তখন অভিনয় করেন সে সময়ের জনপ্রিয় নায়িকা জুহি চাওলা। এবার শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন নিয়েও কথা বললেন বিবেক।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন বলছে, সিদ্ধার্থ কান্নানের ইউটিউব চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকার দিয়েছেন বিবেক। সেখানেই উঠে আসে শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জনের বিষয়টি। বিবেককে প্রশ্ন করা হয়, প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের সম্পর্ক আছে কি না?

উত্তরে পরিচালক বলেন, ‘বড় তারকা হিসেবে শাহরুখের নামে এসব কিছু লেখা হয়। যা একেবারেই সত্য নয়। আমি জানি না, এই গুঞ্জন কীভাবে ছড়িয়েছে।

‘ডন টু’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ খান।    আইএমডিবি

‘ডন টু’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ খান। আইএমডিবি

তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছাড়া অন্য কোনো সম্পর্ক ছিল না। প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের সম্পর্কও গুজবই ছিল। এর বাইরে আমরা কি তাঁর নামে আর কিছু শুনেছি?’

ক্যারিয়ারের শুরুর দিকে এই বন্ধুর সঙ্গে এক বাড়িতেই থাকতেন ‘বলিউড বাদশাহ’। সেই বাড়িতে বিবেকের মা-বাবাও থাকতেন। সেই সময়েরও স্মৃতিচারণা করেন কিং খানের পরিচালক বন্ধু। বলেন, ‘আমরা একই বাড়িতে থাকতাম। সেখানে আমার মা-বাবাও ছিলেন। দেখতাম, ক্যারিয়ার নিয়ে ভীষণ চাপে থাকতেন শাহরুখ। গৌরীকে তাড়াতাড়ি বিয়ে করার চাপও ছিল। শাহরুখ এত বড় মাপের তারকা যে তাঁকে নিয়ে নানান কিছু কল্পনা করে মানুষ। যা একেবারেই সত্য নয়।’

Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপরে