গানে গানে মাতিয়ে গেলেন বলিউডের বাদশা

Badshah

এর আগে একাধিকবার ঢাকায় এসে বিয়ের অনুষ্ঠানে গান গেয়েছেন ভারতীয় গায়ক, সুরকার ও র‍্যাপার বাদশা। সেসব অনুষ্ঠানও নেচেগেয়ে মাতিয়েছিলেন তিনি। এবারই প্রথম এলেন বাংলাদেশে ওপেন এয়ার কনসার্টে গাইতে।

ঢাকায় বাদশা।

গতকাল শুক্রবার রাতে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার তিন শ ফুট–সংলগ্ন আইসিসিবি এক্সপো জোনে গান ও নাচে মাতিয়েছেন সবাইকে। মঞ্চে বাদশা আসার সঙ্গে সঙ্গে সামনে থাকা দর্শকেরা উল্লাস করতে থাকেন।

গান গাওয়ার ফাঁকে ফাঁকে অনুষ্ঠানে আসা দর্শকদের সঙ্গে কথা বলেন বাদশা। এদিকে ঢাকার বেইলি রোডে ঘটে যাওয়া অগ্নিকাণ্ডের ঘটনায় ভারতীয় এই গায়ক, সুরকার ও র‍্যাপারের হৃদয় স্পর্শ করেছে।

গানের ফাঁকে হঠাৎই অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ব্যক্তিদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ৩০ সেকেন্ড নীরবতা পালন করেন। বাদশা বলেন, ‘বাংলাদেশকে আমি ভালোবাসি। এই দেশটিকে নিজের দেশের মতোই মনে হয়। যখনই আমি নতুন কোনো গান রিলিজ করি, প্রথমে বাংলাদেশে এটি ভাইরাল হয়।’

বর্ণিল অভিজ্ঞতা ও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়েছে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট। এই উৎসবের মূল আকর্ষণ ছিলেন বাদশা।

ঢাকায় বাদশা।

জাঁকজমকপূর্ণ এ মিউজিক ফেস্ট মুগ্ধ করেছে বাংলাদেশসহ অন্য প্রতিবেশী দেশ ভারত, নেপাল ও মালয়েশিয়ার দর্শকদেরও। বাদশা ছাড়াও একই মঞ্চে গান পরিবেশন করেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রতীক হাসান, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং, সঞ্জয় প্রমুখ।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল আতশবাজি প্রদর্শনী। গান ও আতশবাজির এ সম্মিলিত প্রদর্শনী অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে। ‘আই স্মার্ট ইউ’ টেকনোলজি বিডি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক বলেন, ‘আমি টেকনোর প্রতিনিধিত্ব করতে পেরে অত্যন্ত গর্বিত। কেননা, এটি এমন একটি ব্র্যান্ড, যা তরুণ ভোক্তাদের ক্রমাগত পরিবর্তনশীল চাহিদা ও আকাঙ্ক্ষার সমাধান করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। উদ্ভাবন ও গুণগত মানের প্রতি আমাদের এ অঙ্গীকার তারুণ্যের গতিশীল ও প্রাণবন্ত চেতনা সম্পর্কে আমাদের উপলব্ধিরই ফলশ্রুতি। টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট তারই একটি প্রমাণ।’

টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টে দেড় ঘণ্টার মতো গান গেয়েছেন বাদশা

Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপরে